সদ্যপ্রাপ্ত
আসিতেছে...

Monday, March 24, 2014

কিভাবে ফাইল আপলোড করে আয় করবেন

আওতাধীন:

আজ আমি অনেক সুন্দর একটা লেখা আপনাদের উপহার দেব।এই লেখার মাধ্যমে আমি দেখাব কিভাবে আপনি কোন ফাইল আপলোড করেও ইনকাম করতে পারবেন।এর আগে আমি ফেসবুক ব্যবহার করে আয় করার পদ্ধতি দেখিয়েছি।


ইন্টারনেটে আয় করা কোন সহজ ব্যাপার না এটা অনেক কঠিন একটা বিষয়।ইন্টারনেটে আয় করার জন্য আপনাকে অনেক জানার দরকার আছে।কিন্তু প্রায় সবাই চায় ইন্টারনেটে এসেই আগে টাকা আয় করতে।তবে আমি যে বিষয় টা আলোচনা করবো এটা অনেক সহজ একটা বিষয়।এর মাধ্যমে আপনি সহজেই টাকা আয় করতে পারবেন।তবে অবশ্যই ভালো মানের কাজ শিখুন এবং ভালো কোন কাজ করুন।

কিভাবে ফাইল আপলোড করে আয় করা যায়?

একটা প্রশ্ন থেকে যায় আপনি ফাইল আপলোড করবেন কিন্তু এর জন্য সেই সাইট কেন আপনাকে টাকা দেবে আসলে তারা আপনাকে এমনিতে তো আর টাকা দেবে না।অবশ্যই আপনাকে তাদের জন্য কাজ করতে হবে কাজটা হলো,আপনি যে ফাইলটি আপলোড করবেন সেটি অন্যদের দ্বারা ডাউনলোড করাতে হবে।এখান থেকে আপনি ডাউনলোড প্রতি টাকা পাবেন।এর জন্য আপনি আপনার বন্ধুদের আমন্ত্রণ করতে পারেন,ফেসবুক বা অন্য কোন সাইটে ফাইলটি শেয়ার করতে পারেন।ফাইল যত বেশি ডাউনলোড হবে আপনার আয় তত বেশি।

কোথায় আপলোড করবেন?

ফাইল আপলোড করার জন্য অনেক সাইট আছে তবে সবাই টাকা দেয় না।আমি নিচে বেশকিছু সাইটের লিঙ্ক দিচ্ছি এগুলোতে ফাইল আপলোড করলে আপনি ভালো মানের টাকা পেতে পারেন।
  1. docstoc.com
  2. Uploading.com 
  3. Depositfiles.com
  4. crocko.com
  5. sharecash.org
  6. uploadboy.com
উপরের সাইটের যেকোন একটাতে ফাইল আপলোড করুন তারপর শেয়ার করুন এবার যত বেশি ডাউনলোড তত বেশি আয়।
আশা করি সব কিছু বুঝতে পেরেছেন আর কোন প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন। 

2 মন্তব্য:

  1. sundor hoyse.bro blog e fb comment box add korbo ki vabe?

    ReplyDelete
    Replies
    1. আপনাকে অনেক ধন্যবাদ।আপি ফেসবুক কমেন্ট বক্স যোগ করার জন্য এই লিঙ্কে যান http://www.blogtipsnticks.com/2013/12/facebook-comment-box-for-blogger.html

      Delete

এখন থেকে মন্তব্যে ছবি যোগ করতে পারেন।তবে অবশ্যই সেটি ভালো মানের ছবি হতে হবে অন্যথায় মন্তব্যটি মুছে ফেলা হবে এবং মন্তব্যটি অবশ্যই লেখার সাথে সম্পৃক্ত হতে হবে।