সদ্যপ্রাপ্ত
আসিতেছে...

Monday, January 13, 2014

Android ফোনে ছবি এডিট করার সেরা সফটওয়্যার

বর্তমানে একটা কথা প্রায় শোনা যায় পৃথিবী ছোট হয়ে আসছে।কথাটা আসলেই সঠিক।এখন আর কেউ ঘরের মধ্যে সীমা থাকতে চায় না।ইদানিং কালে পিসি বিক্রি কমে গেছে স্মাটফোনের বিক্রি বেড়ে গেছে।আর এই স্মাটফোন দিয়ে এখন চায় সব কাজ করতে যেটা কম্পিউটার দিয়ে করা যায়।আজ আমি সেরা কিছু সফটওয়্যার দেব যেগুলো দিয়ে সহজে ছবি এডিট করা যায়।
ইন্টারনেটের যুগে আমরা মোবাইলে ছবি তুলে সেটা সাথে সাথে নেটে(ফেসবুকে,টুইটার,গুগল প্লাস,ঈন্সটাগ্রাম ইত্যাদি)দিতে পারছি যা আসলেই খুব ভালো।কিন্তু এই ছবি দেয়ার পর যদি কেউ তাতে যদি লাইক বা কমেন্ট না করে মন খারাপ হয়ে যায়। তখন আগ্রহ হারিয়ে যায় এতে করে আপনার ফলোয়ার কমে যেতে পারে তাই ছবি শেয়ার করার আগে অবশ্যই সেটা এডিট করে সুন্দর করে দিতে হবে।তাহলে লাইক বেশি পড়বে এবং আপনার সামাজিক যোগাযোগ  বেড়ে যাবে।

ফটোশপ টাচঃ
এটা আসলে খুব সুন্দর একটা অ্যাপস।এটা সাইজ মাত্র ১৯মেগা বাইট।এটা আপনাকে একদম নতুন অভিজ্ঞতা দেবে।তবে এতা প্রিমিয়াম অ্যাপস দাম ৪.৯৯ ডলার।এর মাধ্যমে ছবি এডিট করা পর আপনি ফেসবুক এবং টুইটারে সরাসরি শেয়ার করতে পারবেন।এই অ্যাপসটি অ্যানড্রোইড এবং অ্যাপল এ ব্যবহার করা যাবে।

ডাউনলোড করুনঃফটোশপ টাচ

photo edit,editing software,software,photoshop touch,snapspeed,picsart

স্নাপস্পিডঃআমার মতে এই অ্যাপসটা দারুন একটা অ্যাপস।এটা একদম ফ্রী একটা অ্যাপস।অ্যানড্রোইড এবং অ্যাপল মোবাইলে ছবি এডিট করার একটা সেরা অ্যাপস।কারন এটা সাধারন এবং খুব দ্রুত ছবি এডিট করা যায়।এটার ফাইল সাইজ ২৩ মেগা বাইট।

ডাউনলোড করুনঃস্নাপস্পিড

photo edit,editing software,software,photoshop touch,snapspeed,picsart

 পিক্সারআর্টঃ
এটা বহুল ব্যবহারকৃত একটা অ্যাপস এই পর্যন্ত এটা ৬০,০০০,০০০ বার ডাউনলোড হয়েছে।এটা আপনি ফ্রী ব্যবহার করতে পারবেন।তাহলে ডাউনলোড করে নিজে দেখুন কেমন এটা।
ডাউনলোড করুনঃ পিক্সারআর্ট


photo edit,editing software,software,photoshop touch,snapspeed,picsart

এখানে যেগুলো সফটওয়্যার দিলাম সবগুলোই খুব ভালো অ্যাপস।আপনার অ্যাপল ফোনের জন্য অ্যাপল স্টোরে দেখুন।ভালো লাগলে কমেন্ট করবেন। আশা করি অবশ্যই ভালো লাগবে।ভালো থাকবেন আমার সাথে থাকবেন।

0 মন্তব্য:

Post a Comment

এখন থেকে মন্তব্যে ছবি যোগ করতে পারেন।তবে অবশ্যই সেটি ভালো মানের ছবি হতে হবে অন্যথায় মন্তব্যটি মুছে ফেলা হবে এবং মন্তব্যটি অবশ্যই লেখার সাথে সম্পৃক্ত হতে হবে।