সদ্যপ্রাপ্ত
আসিতেছে...

Saturday, December 21, 2013

স্কাইপ অ্যাকাউন্ট প্রিমিয়াম করবেন কিভাবে

কেমন আছেন আশা করি ভালো আছেন।আজ দারুন একটা টিপস দেব যেটা মাধ্যমে আপনার ১০৭ ডলার বেচে যাবে।আমরা প্রায় সবাই স্কাইপ ব্যবহার করি।আসলে এটা আমাদের খুবই দরকার।স্কাইপ আমরা সবাই ফ্রী ব্যবহার করি।কিন্তু জানেন কি এটার প্রিমিয়াম আছে যার মুল্য  ১০৭ ডলারের কিছু বেশি।তাছাড়া স্কাইপ দিয়ে মোবাইলে ও কল দেয়া যায় কিন্তু তার জন্য টাকার প্রয়োজন।যেটা সবার দ্বারা সম্ভব না।আমি দেখাব কিভাবে আপনার স্কাইপকে প্রিমিয়াম করবেন তাও আবার ফ্রীতে।আপনি ভাবতে পারেন প্রিমিয়াম আবার ফ্রী হয় নাকি?আসলে একবার চেষ্টা করে দেখেন।না হলে তো আপনার ক্ষতি নাই।আর একবার হয়ে গেলে এক বছরের জন্য আপনি প্রিমিয়াম মেম্বার হয়ে যাবেন।

প্রিমিয়াম হলে সুবিধা কি? 

আসলে এটা একটা প্রশ্ন প্রিমিয়াম কেন করেবন?স্কাইপ অ্যাকাউন্ট প্রিমিয়াম হলে বেশ কিছু বাড়তি সুবিধা পাওয়া যায়।সেগুলো হলোঃ
  • ফ্রী গ্রুপ ভিডিও কল করা যাবে।
  • একসাথে অনেকের কাছে ছবি পাঠানো যাবে।
  • আপনাকে ওরা কোন বিজ্ঞাপন দেবে না।
  • আপনার যেকোন অসুবিধায় তাদের সাথে সরাসরি কথা বলতে পারবেন।
  • মিস কল আলার্ট চালু করতে পারবেন।
তাছাড়া আরো কিছু সুবিধা আছে কিন্তু সেগুলো আমাদের দেশে হবে না। আরো বিস্তারিত জানার জন্য http://www.skype.com/en/premium/ এখানে যান।

কিভাবে প্রিমিয়াম মেম্বার হবেনঃ 
প্রিমিয়াম মেম্বার হবার জন্য প্রথমে https://collaboration.skype.com/promotion/ এখানে যান।
skype,free call,skype premium,premium skype account

ফাঁকা বক্সে আপনার ইমেইল দিন তারপর সেন্ড বাটনে ক্লিক করুন।
এবার আপনার ইমেইল এ দেখুন একটা মেইল গেছে যদি না যায় একটু দেরি করেন তবে আশা রেখেন অবশ্যই যাবে।ইমেইল টি ওপেন করুন।


এবার উপরের লিঙ্ক এ যান বা Redeem এ ক্লিক করুন।তারপর আপনার স্কাইপ এ লগিন করে ভাউচার কোড গুলো(কালো বক্সের মধ্যে যে কোডগুলো আছে) পেস্ট করুন তারপর Redeem এ ক্লিক করুন।ব্যস এবার আপনাকে ১৫ মিনিট দেরি করতে বলবে।তারপর দেখুন আপনার স্কাইপ প্রিমিয়াম হয়ে গেছে।

skype,free call,skype premium,premium skype account

প্রিমিয়াম হলে আপনার ইমেইলে একটা মেইল যাবে।উপরের মত।তারপর উপভোগ করুন প্রিমিয়াম স্কাইপ অ্যাকাউন্ট।
skype,free call,skype premium,premium skype account

18 মন্তব্য:

  1. voucher code ta clear bujha jacche na

    ReplyDelete
    Replies
    1. আপনাকে যে মেইলটা দেয়া হবে সেখানে একটা কোড দেয়া থাকবে।যেটা ঠিক Redeem লেখার উপরে থাকবে।এটাই ভাউচার কোড।

      Delete
  2. আপনাকে অনেক ধন্যবাদ

    ReplyDelete
    Replies
    1. আপনাকে ও অনেক ধন্যবাদ

      Delete
  3. Account Premium হওয়ার পরেও profile এ My Account এ $ দেখাচ্ছে না। দয়া করে এর কোন সমাধান দিলে উপকৃত হবো।

    ReplyDelete
    Replies
    1. দুংক্ষিত ওখানে ডলার যোগ হবে না। আমার প্রোফাইলের নিচে যে ডলার দেখা যাচ্ছে সেটা আমার কেনা ডলার।আপনি যদি স্কাইপে ডলার যোগ করেন তাহলে ওখানে দেখা যাবে।ধন্যবাদ

      Delete
  4. ভাই, আইডি প্রিমিয়াম হলে সুবিধা কি???? জানালে উপকৃত হতাম

    ReplyDelete
    Replies
    1. দেখুন আপনাদের সুবিধার জন্য সুবিধাগুলো দেয়া হলো। ধন্যবাদ

      Delete
  5. ভাই আমার প্রোফাইলের কিভাবে ওই ইউরো যোগ করা যাবে...এবং কিভাবে কল করা যাবে...দয়া করে আমারে বলেন...plz

    ReplyDelete
    Replies
    1. ভাই এখানে আমি দেখিয়েছি কিভাবে প্রিমিয়াম করা যায়।আপনি আমার প্রোফাইলে যে ডলার দেখছেন সেটা আমার কেনা ডলার।আপনি কার্ড বা পেপাল/স্ক্রিল দিয়ে এই ডলার কিনতে পারেন।

      Delete
  6. হ্যালো এডমিন , কিভাবে ব্লগ স্পট সাইট এ ফেসবুক কমেন্ট বক্স বসাবো , পারলে একটি পোস্ট লিঙ্ক দেন , দিলে উপকার হবে , আপনি কিভাবে দিছেন সেটা একটু শেয়ার করেন প্লিজ ।.

    ReplyDelete
    Replies
    1. ভাইয়া আমি আগেই ঐ লেখাটি দিয়েছি সেটার লিঙ্কটা কিভাবে ব্লগে ফেসবুক কমেন্ট সিস্টেম যোগ করেবন। এটা।এখানে দেখুন দেয়া আছে কিভাবে ফেসবুক কমেন্ট যোগ করবেন।

      Delete
  7. vi amito jy khan a email address ta bosata hoba ta khoja pyta che plz help me

    ReplyDelete
  8. https://collaboration.skype.com/promotion দিলে অন্ন আরেকটি সাইট আসে কিভাবে করব প্লিজ হেল্প me

    ReplyDelete
    Replies
    1. সুজন ভাই আমি আসলে জানিনা কেন এই সমস্যাটি হচ্ছে।আমার মনে হয় এটা স্কাইপের সমস্যা।কারন অনেকের এটা হচ্ছে আবার অনেকের হচ্ছে না।

      Delete
  9. আমি অনেক বার চেষ্টা করছি হচ্ছেনা

    ReplyDelete
  10. আমি কয়েক দিন আগে আমার অ্যাকাউন্ট প্রিমিয়াম করেছি,কিছু দিন পর এখন আমি আমার আর একটি অ্যাকাউন্ট প্রিমিয়াম করতে চাচ্ছি কিন্তু আমি http://www.skype.com/en/premium/ সাইটে গিয়ে প্রিমিয়াম মেম্বার হওয়ার ফাঁকা বক্স পাচ্ছি না। দয়া করে সাহায্য করবেন. :)

    ReplyDelete
  11. amar mail id
    Redeem Skype voucher or card number ase nai

    ReplyDelete

এখন থেকে মন্তব্যে ছবি যোগ করতে পারেন।তবে অবশ্যই সেটি ভালো মানের ছবি হতে হবে অন্যথায় মন্তব্যটি মুছে ফেলা হবে এবং মন্তব্যটি অবশ্যই লেখার সাথে সম্পৃক্ত হতে হবে।